» কবিতার মায়াবন্ধন সংগঠনের চতুর্থ বার্ষিকী উদযাপন

প্রকাশিত: ১৯. অক্টোবর. ২০১৯ | শনিবার

গত ১৮ অক্টোবর ২০১৯, শুক্রবার ছিলো একটি স্মরণীয় আনন্দময় দিন। ছিলো আমাদের সংগঠন “#কবিতার_মায়াবন্ধন” এর চতুর্থ প্রতিষ্ঠা বার্ষিকী । আলহামদুলিল্লাহ খুব চমৎকার একটি আনন্দঘন ও সৃজনশীল মিলন মেলা ছিলো।

উৎসব মুখর পরিবেশে কোরআন তেলোওয়াত, জাতীয় সংগীত, কবিতা আবৃত্তি, আলোচনা, সঙ্গীত পরিবেশন, কেক কাটা, ক্রেস্ট ও সেরা সম্মাননা ,সংগঠনের সম্মিলিত কাব্যগ্রন্থ “কবিতার মায়াবন্ধনের কবিতা সমগ্র” এর মোড়ক উন্মোচন, সার্টিফিকেট প্রদান, অতিথি আপ্যায়ন ইত্যাদি ছিলো অনুষ্ঠানের মূল ভুমিকায়।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কবি ও কথা সাহিত্যিক ফাতিমা মমতাজ, প্রধান আলোচক মুক্তিযোদ্ধা সেক্টর কমান্ডার ফোরাম সাত এর যুগ্ম সচিব অধ্যাপক আবুল কালাম আজাদ পাটোয়ারী, বিশেষ অতিথি কবি মুস্তাফিজুর রহমান চৌধুরী।

অনুষ্ঠানটিতে সভাপতিত্ব করেন প্রতিষ্ঠানের চেয়ারম্যান কবি ফাতেমা ইসরাত রেখা।

অনুষ্ঠান সঞ্চালনায় ছিলেন সাধারণ সম্পাদক কবি নাহিদী ইয়াসমীন ও সাংগঠনিক সম্পাদক মোহাব্বত হোসেন খান।

খুব সুশৃংখল ও সফলভাবে অনুষ্ঠানটি তার নির্ধারিত সময়ে সমাপ্ত হয়।

অনুষ্ঠানে অংশগ্রহণকারী ও সকল দর্শনার্থীদের আন্তরিক ধন্যবাদসহ কৃতজ্ঞতা ও ভালোবাসা। সবার জন্য শুভ কামনা জানিয়েছেন সংগঠনের সভাপতি ফাতেমা ইসরাত রেখা।

অনুষ্ঠান শেষে সংগঠনের দ্বিতীয় কবিতা সংকলন “কবিতার মায়াবন্ধনের কবিতা সমগ্র” বইটির মোড়ক উন্মোচিত হয়। বইটি সাহিত্য রস প্রকাশনী প্রকাশ করে। সংগঠনের সভাপতি ফাতেমা ইসরাত রেখার সম্পাদনায় প্রচ্ছদ আঁকেন শ ই মামুন।

 

 

এই সংবাদটি পড়া হয়েছে ১৮১ বার

Share Button